টাঙ্গাইলে পূজা উদযাপন কমিটির সঙ্গে মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টার মতবিনিময়

5

টাঙ্গাইল জেলা পূজা উদযাপন কমিটির সঙ্গে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মিজ ফরিদা আখতারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক শরীফা হক সভাপতিত্ব করেন। সভায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মিজ ফরিদা আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু, এনএসআই এর যুগ্ম পরিচালক শরীফুল ইসলাম, জেলা আনসার কমান্ড্যান্ট কামরুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) চিত্তরঞ্জন সরকার, সাধারণ সম্পাদক দিলিপ কমার গুন ঝন্টুসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি ও বিভিন্ন সরকারি দফতরের প্রধান এবং সব উপজেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি বলেন, জুলাই এর আন্দোলন ছিল দীর্ঘদিনের বৈষম্যের বিরুদ্ধে আন্দোলন। এ আন্দোলন শুধু ছাত্রদের না এ আন্দোলন ছিল ছাত্র জনতার আন্দোলন। অন্তর্বর্তীকালীন সরকারের একটা বড় চ্যালেঞ্জ বৈষম্য দূরীকরণ। কাজেই দুর্গাপূজা বর্তমান সরকারের একটি বড় চ্যালেঞ্জ।

তিনি দুর্গাপূজার নিরাপত্তাকে কেন্দ্র করে সেনাবাহিনীসহ সকল আইন-শৃঙ্খনা বাহিনীর নজরদারি বৃদ্ধির আহবান জানান। সেই সঙ্গে তিনি পূজা চলাকালীন নামাজের সময়কে খেয়াল রাখা এবং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা রাখা ও তার বিকল্প ব্যবস্থা রাখারও আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here