ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

হলুদ শাড়িতে একরত্তির দুর্দান্ত নাচ, নেটিজেনদের মুগ্ধ করেছে এই ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৬, ২৭ আগস্ট ২০২৪  

হলুদ শাড়িতে একরত্তির দুর্দান্ত নাচ, নেটিজেনদের মুগ্ধ করেছে এই ভিডিও

হলুদ শাড়িতে একরত্তির দুর্দান্ত নাচ, নেটিজেনদের মুগ্ধ করেছে এই ভিডিও

এই মুহূর্তে আপনি কি আপনার অবসর সময়টি উদযাপন করতে চান? উপভোগ করতে চান সোশ্যাল মিডিয়ার সবচেয়ে ভাইরাল ভিডিওটি? তবে আজকের এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিও নিয়ে এসেছি, যেটি পরিবারের সবার সামনে বসে উপভোগ করতে পারবেন আপনি। তবে ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল এই ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় তরুণীদের নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে ইন্টারনেটে রাজত্ব করছেন ভারতীয় তরুণীরা।

তবে সোশ্যাল মিডিয়ার রঙিন আলোর জগতে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হলেও মাঝেমধ্যে এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যার প্রশংসার ভাষা খুঁজে পান না বিনোদন প্রেমীরা। আর আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ঠিক তেমন একটি ভিডিওর সন্ধান দিতে চলেছি। যে ভিডিওটি উপভোগ করার পর আপনিও ছোট্ট একরত্তির দুর্দান্ত নাচের প্রশংসা করতে বাধ্য হবেন।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে বছর চারেকের এক ছোট্ট মেয়েকে অসাধারণ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে দেখা যাচ্ছে। ইন্টারনেটে ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের শাড়ি পরে নয়নাভিরাম ভঙ্গিতে নাচ করছে ছোট্ট মেয়েটি। আপনারা জানলে অবাক হবেন, ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিওটি ইতিমধ্যে দুই লাখের বেশি মানুষ পছন্দ করেছে। পাশাপাশি দুই হাজারেরও বেশি কমেন্ট পেয়েছে ভিডিওটি। একজন লিখেছেন,”ওরে আমার লাড্ডু, তুমি দারুন নেচেছো”। অন্য একজন প্রশংসা সূচক বাক্য লিখতে গিয়ে লিখেছেন,”সত্যিই অপূর্ব”।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়