ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

শিবানীর হট স্টেপে নিয়ন্ত্রণ হারালেন নেটিজেনরা, সবাই বলছেন-“তুমিই সুপার”

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬, ৭ সেপ্টেম্বর ২০২৪  

শিবানীর হট স্টেপে নিয়ন্ত্রণ হারালেন নেটিজেনরা, সবাই বলছেন-“তুমিই সুপার”

শিবানীর হট স্টেপে নিয়ন্ত্রণ হারালেন নেটিজেনরা, সবাই বলছেন-“তুমিই সুপার”

বর্তমানে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে প্রতিমুহূর্তে হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও চোখের পলকে ভাইরাল হয়ে পড়ে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি। বিশেষ করে, সংক্ষিপ্ত ড্রেসে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করা ভারতীয় যুবতীদের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে। একথা বলা যেতেই পারে, বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমার বাইরে বিনোদন জগতের নতুন সংযোজন ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের চাহিদা রয়েছে বিশ্বজুড়ে। বিশেষ করে যুবকরা এই সমস্ত সাহসী নাচের ভিডিওগুলি উপভোগ করেন লাইন দিয়ে।

ভাইরাল যুবতীদের উত্তপ্ত নাচ

আমরা আপনাদের বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় তরুণীর ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বিগত কয়েক বছরে এমন একাধিক ভারতীয় সেক্সি যুবতীরা পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যারা তাদের মন মুগ্ধকর নাচের মাধ্যমে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সোশ্যাল মিডিয়ায় নয়নাভিরাম নাচের ভিডিওগুলির তুলনায় সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ একাধিক ভারতীয় যুবতীরা ইতিমধ্যে তা প্রমাণ করেছেন। যাদের সাহসী নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

ভাইরাল ভিডিওর বিবরণ

আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে নির্জন স্থান খুঁজে নিতে হবে। সম্প্রতি, শিবানী নামের এক ভারতীয় যুবতী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এটি কয়েক সেকেন্ডের রিলস ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওতে তাকে সাদা রঙের ব্লাউজে রসালো যৌবন দেখিয়ে ভোজপুরি গানে সাহসী ভঙ্গিতে নাচতে দেখা গেছে। এই সময় নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকাতেও দেখা গেছে ওই যুবতীকে। শুধুমাত্র সাহসী নাচ নয়, সেক্সি লুকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে দেখা গেছে ওই যুবতীকে।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়