ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

রোনালদোর গোলে জিতল আল নাসর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০০, ২৮ আগস্ট ২০২৪  

রোনালদোর গোলে জিতল আল নাসর

রোনালদোর গোলে জিতল আল নাসর

আল নাসরে গত মৌসুমটা দারুণ কাটিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। দলকে শিরোপা জেতাতে না পারলেও ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন তিনি। এবারের মৌসুমের শুরুটাও দারুণভাবে রাঙালেন পর্তুগিজ মহাতারকা।সৌদি প্রো লিগে পরপর দুই ম্যাচে গোলের দেখা পেয়েছেন রোনালদো। মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল ফায়হার বিপক্ষে ৪-১ গোলে জিতেছে আল নাসর। ফ্রি-কিক থেকে দৃষ্টিনন্দন এক গোল করেছেন ৩৯ বছর বয়সী এই ফরোয়ার্ড।

কিং আব্দুল্লাহ স্টেডিয়ামে ম্যাচের পঞ্চম মিনিটে অ্যান্ডারসন তালিস্কার গোলে এগিয়ে যায় আল নাসর। যোগ করা সময়ের দশম মিনিটে প্রায় ২০ গজ দূর থেকে দারুণ ফ্রি কিকে রক্ষণ প্রাচীরের ওপর দিয়ে ঠিকানা খুঁজে নেন রোনালদো।

সে সময় ঝাঁপিয়েও বলের নাগাল পাননি গোলরক্ষক। ক্লাব এবং জাতীয় দল মিলিয়ে এখন ৮৯৯ গোল সিআর সেভেনের। আর একটি গোল করলে ৯০০ এর ক্লাবে পা রাখবেন তিনি।

৮৫ মিনিটে মার্সেলো ব্রজোভিচের গোলে জয় নিশ্চিত করে ফেলে নাসর। পরের মিনিটে ব্যবধান কমান সাকালা। ম্যাচের অতিরিক্ত সময়ে আরো একটি গোল করে স্কোরলাইন ৪-১ করেন তালিস্কা। জয় নিয়ে মাঠ ছাড়ে রোনালদোর দল।

এবারের মৌসুমে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে সবগুলোতে গোল করেছেন রোনালদো। করেছেন দুটো অ্যাসিস্টও। লিগ শুরুর আগে সুপার কাপের সেমিফাইনাল ও ফাইনালেও গোল করেছেন তিনি। ফাইনালে অবশ্য আল হিলালের কাছে হেরে শিরোপা হাতছাড়া করেছে তার দল।  

সর্বশেষ
জনপ্রিয়