ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

ময়মনসিংহের গৌরীপুরে বন্যার্তদের সাহায্যার্থে র্প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ৩ সেপ্টেম্বর ২০২৪  

ময়মনসিংহ জেলার গৌরীপুরে বন্যার্তদের সাহায্যার্থে র্প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ময়মনসিংহ জেলার গৌরীপুরে বন্যার্তদের সাহায্যার্থে র্প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বন্যার্থদের জন্য তহবিল সংগ্রহ করতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে দর্শকের উপচে পড়া ভীড় পরিলক্ষিত হয়।সোমবার (২ সেপ্টেম্বর) বিকালে গৌরীপুর ঐতিহ্যবাহী স্টেডিয়ামে নেত্রকোণা জেলা একাদশ বনাম ময়মনসিংহের গৌরীপুর উপজেলা একাদশের মাঝে অনুষ্ঠিত ফুটবল খেলা প্রচন্ড রোদে দাঁড়িয়ে ক্রীড়ামোদী সহস্রাধিক দর্শক উপভোগ করে। খেলায় নেত্রকোণা জেলা একাদশ ২-০ গোলে বিজয়ী হয়।

এক্ষেত্রে প্রীতি ফুটবল ম্যাচে কোন টিকেটের ব্যবস্থা না থাকলেও উপস্থিত দর্শকেরা স্বউদ্যোগে বন্যার্থদের জন্য সাহায্য বাক্সে আর্থিক অনুদান দিয়েছেন। এ ব্যাপারে বাংলাদেশ স্কাউটস এর গৌরীপুর শাখার সদস্যরা আয়োজকদের সহযোগিতা করেন।গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শাকিল আহমেদ এর সভাপতিত্বে এবং গৌরীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বিপ্লবের ধারাভাষ্যে অনুষ্ঠিত এ ফুটবল ম্যাচ পরিচালনার দায়িত্ব পালন করেন সাবেক ক্রীড়াবিদ নজরুল ইসলাম, মন্জুর আহমেদ বাহার, ফখরুল ইসলাম ও মোস্তফা মনা।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর সুজিত চন্দ্র দাস, সাবেক ফুটবলার মাইনুস ছালাম রিপন, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলাশ মাজহার, সাবেক ফুটবলার মোয়াজ্জেম, হারুন, ক্রিকেটার হাক্কেল মবিন মুন্সী প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়