ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাফ জয়ী অধিনায়ক আসিফকে সংবর্ধনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:২২, ৩০ আগস্ট ২০২৪  

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাফ জয়ী অধিনায়ক আসিফকে সংবর্ধনা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাফ জয়ী অধিনায়ক আসিফকে সংবর্ধনা

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার কৃতি সন্তান জাতীয় ফুটবল দল অনুর্ধ্ব-২০ এর অধিনায়ক আশরাফুল হক আসিফের নেতৃত্বে সাফ গেমস ২০২৪ বাংলাদেশ বিজয়ী হওয়ায় ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে ওই সংবর্ধনা দেওয়া হয়। এসময় আসিফকে ক্রেস্ট, মেডেল ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার।

সংবর্ধনা শেষে আলোচনা সভায় অধিনায়ক আশরাফুল হক আসিফ বলেন, আমার আজকের এই সফলতার পিছনে আমার মা এবং একমাত্র বড় ভাইয়ের অবদান রয়েছে। আজকের এই সাফল্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্বরণে উৎস্বর্গ করলাম। আমাদের এই বিজয়ের অর্থ পুরষ্কার বন্য কবলিত মানুষদের মাঝে প্রদান করা হয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো আমার মাতৃভূমি বাংলাদেশকে আরো ভালো কিছু দিতে পারি। এজন্যই আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। আশাকরি আপনারা আপনার আমাকে সহযোগিতা করবেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার এর কাছে দাবি দিয়ে তিনি আরো বলেন, ঈশ্বরগঞ্জ খেলার মাঠ বর্তমানে খেলাধুলার অনুপযোগী হয়ে যাচ্ছে। তাই খেলার মাঠের সমস্যা গুলো দূর করে একটি আধুনিক খেলার মাঠ গড়ে তোলার দাবি দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার সারমিনা সাত্তারের সভাপতিত্বে ও ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিব আতাউর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহ্‌ নুরুল কবীর শাহীন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভুঁইয়া মনি, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মাহাবুবুল আলম, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আশরাফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবু হানিফা, জাতীয় দলের সাবেক ফুটবলার আব্দুল হালিম, অধিনায়ক আসিফের মা পৌর কাউন্সিলর মমতাজ বেগম, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক সাইফুল ইসলাম তালুকদার, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, ফেরদৌস কোরাইশী টিটু, নীলকন্ঠ আইচ মজুমদার, সাংবাদিক আলম ফরাজি, ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন রানা। শরীরীর চর্চা শিক্ষক মাসুদুর রহমান খান প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়