ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

ময়মনসিংহের আশরাফুল হক আসিফের নেতৃত্বে চ্যাম্পিয়ন বাংলাদেশ, এলাকায় মিষ্টি বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৪, ২৯ আগস্ট ২০২৪  

ময়মনসিংহের আশরাফুল হক আসিফের নেতৃত্বে চ্যাম্পিয়ন বাংলাদেশ, এলাকায় মিষ্টি বিতরণ

ময়মনসিংহের আশরাফুল হক আসিফের নেতৃত্বে চ্যাম্পিয়ন বাংলাদেশ, এলাকায় মিষ্টি বিতরণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ কৃতিসন্তান আশরাফুল হক আসিফের নেতৃত্বে স্বাগতিক নেপালকে ৪-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়ন বাংলাদেশের যুবারা। এতে সারা দেশের মতো বাঁধভাঙা উল্লাসে মেতেছে ঈশ্বরগঞ্জ উপজেলাবাসী। ঘরের ছেলের নেতৃত্বে শিরোপা জেতায় মিষ্টি বিতরণ করেছেন আসিফের বড় ভাই ফুটবলার আরিফুল হক।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌরসভার দত্তপাড়া মহল্লার আবু তালেবের ছেলে আশরাফুল হক আসিফ। তার মা মমতাজ বেগম পৌরসভার ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর। আশরাফুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিষয়ে পড়ছেন।গতকাল বুধবার (২৮ আগস্ট) বিকেলে বাংলাদেশ জয় লাভের পর অধিনায়ক আসিফের শৈশবের খেলার মাঠ ঈশ্বরগঞ্জ বড় খেলার মাঠের খেলোয়াড় ও সাধারণ মানুষের মাঝে এ মিষ্টি বিতরণ করা হয়।

অধিনায়ক আসিফের বড় ভাই আরিফুল হক বলেন, আমাদের রক্তে ফুটবল। আমার বাবা ছিলেন, একজন খ্যাতিমান ফুটবলার। আমি নিজেও একজন পেশাদার ফুটবলার। তাই আমার ছোট ভাইয়ের নেতৃত্বে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে, এর চেয়ে বড় প্রাপ্তি আর কিছু নেই। আজ আমি সবচেয়ে সুখী। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।

আসিফের বন্ধুরা বলেন, ফুটবলের প্রতি তার এতটাই আসক্ত ছিল যে ষষ্ঠ-সপ্তম শ্রেণিতে পড়ার সময় কোথাও কোনো ম্যাচের খবর পেলে সে ক্লাস ফাঁকি দিয়ে চলে যেতো। আমাদের বন্ধুর নেতৃত্বে বাংলাদেশ আজ চ্যাম্পিয়ন। আমরা সবসময় তার সফলতা কামনা।

আশরাফুল হক আসিফ মা মমতাজ বেগম বলেন, ছেলে দেশের জন্য ভালো কিছু করতে পারবে তার বিশ্বাস ছিল। সেই আস্থার প্রতিদান দিয়েছে ছেলে ও তার দলের সদস্যরা। দলের প্রত্যেক সদস্যের মায়ের মতো তিনিও অত্যন্ত খুশি হয়েছেন। ছেলের জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এবিষয়ে বাংলাদেশ সাফ অনূর্ধ্ব-২০ দলের অধিনায়ক আশরাফুল হক আসিফ জানান, দেশের ফুটবলের ক্যাপ্টেন হয়ে ট্রফি জিততে পেরে আমি খুবই আনন্দিত ও গর্বিত। আমাদের এই জয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদ ও বন্যার্তদের প্রতি উৎসর্গ করলাম। সেই সাথে আমাদের প্রতি আস্থা রাখায় দেশবাসীর প্রতি ও আমার উপজেলাবাসীকে জানাই অশেষ ধন্যবাদ।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিনা সাত্তার বলেন, আশরাফুল আসিফ ঈশ্বরগঞ্জের গর্ব। সে দেশকে এবং ঈশ্বরগঞ্জ উপজেলাকে বিশ্ব দরবারে পরিচয় করিয়েছে। ঘরের ছেলে আসিফ ঘরে ফিরে আসলেই আমরা তাকে সংবর্ধনা প্রদান করবো। আসিফ ও তার বাহিনীর এ অর্জনের ধারা অব্যাহত থাকুক। আমি তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়