ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

ময়মনসিংহ জেলার নান্দাইলে গণ পাঠাগার‍‍`র উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১৭, ৪ সেপ্টেম্বর ২০২৪  

ময়মনসিংহ জেলার নান্দাইলে গণ পাঠাগার‍‍`র উদ্বোধন

ময়মনসিংহ জেলার নান্দাইলে গণ পাঠাগার‍‍`র উদ্বোধন

ময়মনসিংহের নান্দাইলে গণ পাঠাগার এর শুভ উদ্বোধন করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উদ্যোগে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসনের সহযোগিতায় নান্দাইল উপজেলা পরিষদের পুরাতন ভবনে গণ পাঠাগার এর উদ্বোধন করা হয়।এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পালের সভাপতিত্বে নান্দাইল বইপড়া আন্দোলনের সাধারণ সম্পাদক মোঃ ফাইজুল ইসলামের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বই পড়া আন্দোলন নান্দাইল উপজেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, মাধ্যমিক শিক্ষাা অফিসার রফিকুল ইসলাম ভুঁইয়া, প্রাণীসম্পদ কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফয়েজ উদ্দিন, নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা রুমা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, নান্দাইল উপজেলায় একটি গণ পাঠাগার স্থাপন করা নান্দাইলের সাহিত্যে ও সাংস্কৃতি কর্মীদের দীর্ঘদিনের দাবি ছিল। আজ তা উপজেলা নিবার্হী অফিসার অরুন কৃষ্ণ পালের সহযোগিতায় সম্ভব হয়েছে। 

আমরা আশাবাদী এই গণ পাঠাগারের মাধ্যমে ছাত্র- ছাত্রী সহ সব স্তরের মানুষের জ্ঞানের পরিধি বৃদ্ধি পাবে। উদ্ভোধনী অনুষ্টানে প্রশাসনের বিভাগীয় প্রধান, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন পাঠাগারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়