ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ময়মনসিংহের গফরগাঁওয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৩, ১২ সেপ্টেম্বর ২০২৪  

ময়মনসিংহের গফরগাঁওয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে হিন্দু ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে । উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিনের সভাপতিত্বে এ প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয় ।

সভায় পূজা মণ্ডপগুলোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তা নিয়ন্ত্রণে রাখার প্রত্যায় ব্যক্ত করে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন গফরগাঁও সেনা ক্যাম্পের মেজর শরীফ আহম্মেদ। অন্যদের মাঝে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আমির সালমান রনি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কে এম এহছান এডভোকেট, গফরগাঁও থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম, পাগলা থানার ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ খান,‌ পৌর বিএনপির আহবায়ক মোঃ ফজলুল হক, গফরগাঁও থানা জামায়াতের আমির মাওলানা ইসমাইল হোসেন সোহেল, পাগলা থানা জামায়াতের আমির মাওলানা এমদাদুল হক, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার রায়, সাধারণ সম্পাদক অনীল চন্দ্র রায় প্রমুখ।উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিন বলেন, নির্বিঘ্নে যেন সবাই পূজা উদযাপন করতে পারে তার জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

গফরগাঁও সেনা ক্যাম্পের মেজর শরীফ আহম্মেদ বলেন,পূজা মন্ডপ গুলোতে যে কোন অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি না হয় সে জন্য সেনাবাহিনীর টহল টিম পূজা মণ্ডপগুলো নিরাপত্তায় থাকবেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়