ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

মনীষার নাচ দেখে উত্তেজিত হয়ে পড়েছেন নেটিজেনরা, বলছেন-“বিউটিফুল পারফরমেন্স”

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৫, ১ সেপ্টেম্বর ২০২৪  

মনীষার নাচ দেখে উত্তেজিত হয়ে পড়েছেন নেটিজেনরা, বলছেন-“বিউটিফুল পারফরমেন্স”

মনীষার নাচ দেখে উত্তেজিত হয়ে পড়েছেন নেটিজেনরা, বলছেন-“বিউটিফুল পারফরমেন্স”

বর্তমানে সাহসী নাচের ভিডিও শুধুমাত্র খোলা স্টেজের ওপর সীমাবদ্ধ নেই। ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে আজ যে কেউ মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছেন ইন্টারনেটে।ইন্টারনেটের এই যুগে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। বিশেষ করে ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশনে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে একাধিক শর্ট ভিডিও। আর এই সমস্ত ভিডিও গুলোর মধ্যে যে ভিডিওগুলি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেগুলি হল ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। প্রথম দিকে এই সাহসী নাচের ক্ষেত্রে একছত্র আধিপত্য ছিল বলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেত্রীদের হাতে। তবে সেই রীতি পরিবর্তন হতে শুরু করে হরিয়ানার সেক্সি যুবতীদের হাত ধরে। খোলা স্টেজে সাহসী নাচের মাধ্যমে নিজেদের লাখ লাখ ফলোয়ার্স তৈরি করতে শুরু করেন এই সমস্ত নৃত্য শিল্পীরা।

ইন্টারনেটে যুবতীদের আধিপত্য
তবে বর্তমানে সাহসী নাচের ভিডিও শুধুমাত্র খোলা স্টেজের ওপর সীমাবদ্ধ নেই। ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে আজ যে কেউ মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছেন ইন্টারনেটে। আর এই কাজের জন্য বর্তমানে ভারতের অধিকাংশ যুবতীরা সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করতেও দ্বিধাবোধ করছেন না। শর্ট ড্রেস হোক কিংবা হালকা নেটের শাড়ি, সর্বত্রই সাহসিকতার পরিচয় দিচ্ছেন এই সমস্ত ভারতীয় সেক্সি যুবতীরা। ফলে তাদের সাহসী নাচের ভিডিওগুলি চোখের পলকে ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

ভাইরাল হচ্ছে এই ভিডিও
তবে আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য যে নাচের ভিডিওটি নিয়ে এসেছি, সেটি কোন সাহসী নাচের নয় বরং ভারতীয় তরুনীর মনমুগ্ধকর একটি নাচের ভিডিওর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিতে চলেছি। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, মনীষা নামের এক ভারতীয় তরুণী বলিউডের জনপ্রিয় গানে নয়নাভিরাম ভঙ্গিতে ডান্স করছেন। তার প্রতিটি স্টেপ মুগ্ধ করেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”তুমি কি আমার স্ত্রী হবে?” অন্য একজন লিখেছেন,”বাস্তবতার সাথে অসম্ভব সুন্দর”।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়