ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

বিতর্কের মুখে যেসব পোস্ট মুছে দিলেন তামান্না

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬, ৭ সেপ্টেম্বর ২০২৪  

বিতর্কের মুখে যেসব পোস্ট মুছে দিলেন তামান্নাবিতর্কের মুখে যেসব পোস্ট মুছে দিলেন তামান্না

বিতর্কের মুখে যেসব পোস্ট মুছে দিলেন তামান্নাবিতর্কের মুখে যেসব পোস্ট মুছে দিলেন তামান্না

বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রোফাইলে ‘রাধা’-সাজের ছবিতে ভরপুর ছিল। এই কাজটিকেই জীবনের অন্যতম সেরা কাজ বলে অভিহিত করেছিলেন তিনি।

কিন্তু বর্তমানে তার প্রোফাইল থেকে এসব ছবি মুছে দিয়েছেন। একটি বিপণী সংস্থার জন্য জন্মাষ্টমীর আগে শ্রীরাধিকার বেশে একাধিক ফটোশুটে করেছিলেন এ অভিনেত্রী।

সম্প্রতি সেসব ছবি তার ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছিলেন। কিন্তু কয়েকটা দিন যেতে না যেতেই, সেই পোস্টে প্রশংসার বদলে কটাক্ষর শিকার হয়েছেন।

ফটোশুটে বিপণী সংস্থার হয়ে রাধা-কৃষ্ণের সম্পর্ককে ফুটিয়ে তোলা হয়েছিল। যেখানে কৃষ্ণের প্রেমে মগ্ন রাধিকা। শয়নে, স্বপনে, জাগরণে তিনি কেবল শ্রীকৃষ্ণকেই দেখতে পাচ্ছেন।

তবে কখনোই তিনি যেন কৃষ্ণকে কাছে পাচ্ছেন না। এই ছবিগুলিতে মূলত তুলে ধরা হয়েছিল রাধিকার বেশে তামান্নাকেই। কৃষ্ণকে সেভাবে প্রকাশ্যে আনা হয়নি। ওই বিপণীর মালিক বলেছিলেন তামান্নার সারল্যের কারণেই রাধা সাজ এতো সুন্দরভাবে ফুটে উঠেছে।

এই পোস্ট নেটিজেনদের মতে, পোশাক বিক্রির জন্য রাধা-কৃষ্ণের পবিত্র প্রেমে যৌনতা টেনে আনা হয়েছে যা অনুচিত। একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘মূর্খের দল, নিজের পণ্যের বিক্রির জন্য রাধাকৃষ্ণের পবিত্র সম্পর্কে যৌনতা নিয়ে আসবেন না। এতো বড় সাহস কী ভাবে হয় আপনাদের।’

এই সমস্ত কটাক্ষ আসতে থাকার পরে, রাধা-কৃষ্ণের পোস্ট মুছে দিয়েছেন তামন্না। তার প্রোফাইলে এখন এই সংক্রান্ত আর কোরো পোস্টই নেই। ফেসবুক ও ইনস্টাগ্রাম, দুই জায়গা থেকেই এ সমস্ত পোস্ট দেখা যাচ্ছে না। অনেকে মনে করছেন বিতর্ক এড়াতেই এই পদক্ষেপ নিয়েছেন তামান্না।

সর্বশেষ
জনপ্রিয়