ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

ফেনীতে ত্রাণসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সেনাপ্রধান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৯, ২৮ আগস্ট ২০২৪  

ফেনীতে ত্রাণসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সেনাপ্রধান

ফেনীতে ত্রাণসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সেনাপ্রধান

ফেনীতে ত্রাণসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সেনাবাহিনীর প্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান। গতকাল মঙ্গলবার দুপুরে হেলিকপ্টারে ছাগলনাইয়া কলেজ মাঠে যান তিনি।এদিকে সেনাপ্রধান স্পিডবোটে ছাগলনাইয়ার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করে নিজেই বন্যার্তদের হাতে ত্রাণসামগ্রী পৌঁছে দেন। এ সময় ছিলেন কুমিল্লা সেক্টর কমান্ডার জিওসি মেজর জেনারেল জাহাঙ্গীর আলম, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল, ওসি হাসান ইমাম প্রমুখ।

সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান উপস্থিত বন্যার্তদের আশ্বস্ত করে বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে শিশুদের খাদ্য, জরুরি ওষুধপত্র এবং অন্যান্য ত্রাণসামগ্রী দ্রুত সবার হাতে পৌঁছে দেওয়া হবে। কোনো গুজব না ছড়িয়ে সবাইকে একত্রিত হয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করার আহ্বান জানাই।

অন্যদিকে, আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সামি উদ দৌলা চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাগলনাইয়ার পাশাপাশি এর কাছাকাছি এলাকার বন্যার্তদের মধ্যেও ত্রাণ বিতরণ করেন তিনি।

বন্যাদুর্গত এলাকা পরিদর্শনকালে স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের কাছ থেকে উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রম আরও ফলপ্রসূ করতে করণীয় বিষয়ে মতবিনিময় করেন সেনাপ্রধান। তিনি উদ্ধার ও ত্রাণ বিতরণ কাজে নিয়োজিত সেনাসদস্যদের দিকনির্দেশনাও দেন। এ সময় ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া ছাড়াও ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই কার্যক্রম চলবে।

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়