ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

প্রথমবারের মতো রাফীর সঙ্গে জুটি বাঁধছেন তানজিন তিশা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৫, ১০ সেপ্টেম্বর ২০২৪  

প্রথমবারের মতো রাফীর সঙ্গে জুটি বাঁধছেন তানজিন তিশা

প্রথমবারের মতো রাফীর সঙ্গে জুটি বাঁধছেন তানজিন তিশা

প্রথমবারের মতো নির্মাতা রায়হান রাফীর সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী তানজিন তিশা। এই নির্মাতার ‘ব্ল্যাক মানি’ শিরোনামের একটি ওয়েব সিরিজ কাজ করতে চলেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান ওটিটি প্লাটফর্ম বঙ্গ’র ব্যানারে তৈরি হবে এই ওয়েব সিরিজে। যেখানে নায়িকার চরিত্রে দেখা যেতে পারে ছোট পর্দার জনপ্রিয় তারকা তিশাকে। 

সূত্রের খবর, ইতোমধ্যেই নাকি একাধিক মিটিং সেরেছেন রাফী ও তিশা। মৌখিকভাবে প্রায় সব কিছুই চূড়ান্ত তাদের। দুই একদিনের মধ্যে আনুষ্ঠিক ঘোষণাও আসবে। যদিও রাফী বা তিশা দুজনের কেউই এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খুলেননি।

এ প্রসঙ্গে বঙ্গের প্রধান কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘ব্ল্যাক মানি’র শুটিং শুরু হবে দ্রুতই। আমরা অফিসিয়ালি সব কিছু জানাব। তবে আপাতত শিল্পীর নাম বলতে চাচ্ছি না। 

জানা গেছে, চালতি মাসের শেষ বা আগামী মাসের শুরুতে শুটিং শুরু হবে ‘ব্ল্যাক মানি’র। যেখানে মূখ্য চরিত্রে দেখা যাবে তানজিন তিশাকে। শিগগিরই তিশার সঙ্গে বাকি শিল্পীদেরও নাম জানানো হবে।

এর আগে ‘ব্ল্যাক মানি’ প্রসঙ্গে রাফী জানান, বঙ্গর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরণের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটা অনেকটাই ভিন্ন। এরকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত। 

সর্বশেষ
জনপ্রিয়