ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৫, ২ সেপ্টেম্বর ২০২৪  

নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন

নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন

নারায়ণগঞ্জে একটি পরিবহন কোম্পানির কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি, অফিস ভাঙচুর ও নগদ দুই লাখ টাকা লুটের অভিযোগে সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করা হয়েছে।রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে নসিব পরিবহন প্রাইভেট কোম্পানি লিমিটেডের পরিচালক তোফাজ্জল হোসেন বাদী হয়ে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাফিয়া শারমিনের আদালতে ওই মামলার আবেদন করেন। আদালত বাদীর অভিযোগ আমলে নিয়ে তা মামলা হিসেবে নথিভুক্ত করতে সদর মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন- পরিবহন কোম্পানির অন্যান্য পরিচালকরা। মামলার আবেদনে শামীম ওসমানসহ মোট ১০ জনকে আসামি করা হয়েছে। 

মামলার আবেদনে অভিযোগ করা হয়, গত ২০১৪ সালে নির্বাচন পরবর্তী সময়ে নারায়ণগঞ্জ-৪ আসনের তৎকালীন সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশে তার অনুগত ৮-৯ জন নসিব পরিবহনের কার্যালয়ে গিয়ে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন। এ সময় পরিবহন মালিকরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা কার্যালয়ে ব্যাপক ভাঙচুর করে নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নেন। পরে তাদের প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা চলে যান। 

নসিব পরিবহনের পরিচালক মো. আলামিন জানান, সম্প্রতি গণঅভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতন হলে এবং সাবেক সংসদ সদস্য শামীম ওসমান ও তার সন্ত্রাসী বাহিনী পালিয়ে গেলে নসিব পরিবহন কর্তৃপক্ষ এ বিষয়ে সদর মডেল থানায় মামলার আবেদন করে। তবে থানা পুলিশ তা গ্রহণ না করায় তারা আদালতের শরণাপন্ন হন। অবিলম্বে শামীম ওসমানসহ সব আসামিকে গ্রেপ্তারের দাবি জানান নসিব পরিবহনের পরিচালকবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয়