ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

দীপু মনি ও মায়াসহ ৬০০ জনকে আসামি করে চাঁদপুরে মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫০, ২৯ আগস্ট ২০২৪  

দীপু মনি ও মায়াসহ ৬০০ জনকে আসামি করে চাঁদপুরে মামলা

দীপু মনি ও মায়াসহ ৬০০ জনকে আসামি করে চাঁদপুরে মামলা

সাবেক সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক সংসদ সদস্য সেলিম মাহমুদ ও দীপু মনির ভাই জে আর ওয়াদুদ টিপুসহ ৬০০ জনের বিরুদ্ধে নতুন একটি মামলা করা হয়েছে।এই মামলায় এজাহারনামীয় সাড়ে ৩০০ জন ও অজ্ঞাত আরও দুইশ থেকে আড়াইশ জনকে আসামি করা হয়।গতকাল বুধবার (২৮ আগস্ট) বিকালে মামলাটি করেন মুক্তার হোসেন পাটোয়ারী নামের এক ব্যক্তি। রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক মীর।

এজাহার সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দীপু মনির মদতে এজাহারনামীয় আওয়ামী লীগের সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে শিক্ষার্থীদের মারধর করেন। এ সময় তারা বিস্ফোরক দ্রব্য ফাটিয়ে আতঙ্কের সৃষ্টি করেন। এতে অনেক শিক্ষার্থীসহ সাধারণ লোকজনও আহত হন। ওই হামলায় মামলার বাদীর ছেলেও আহত হন।

এর আগে, দীপু মনি ও তার ভাই জে আর ওয়াদুদসহ আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে আরও দুটি মামলা হয়। এ নিয়ে চাঁদপুর মডেল থানায় মোট তিনটি মামলা করা হলো।

ওসি আবদুর রাজ্জাক মীর বলেন, ‘এই তিন মামলায় এখন পর্যন্ত শুধু দীপু মনিকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকি আসামিরা পলাতক। পুলিশ তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।’

সর্বশেষ
জনপ্রিয়