ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

তৃতীয় বারের মতো জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন দুর্গাপুরের বাবুল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৮, ৩ সেপ্টেম্বর ২০২৪  

তৃতীয় বারের মতো জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন দুর্গাপুরের বাবুল

তৃতীয় বারের মতো জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন দুর্গাপুরের বাবুল

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-২০২৩ এর পর ২০২৪ সালেও জেলা পর্যায়ে প্রতিযোগীতায় মাদ্রাসা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন নেত্রকোণার দুর্গাপুর পৌর এলাকার বাগিচাপাড়ার বাসিন্দা আমিনুল ইসলাম বাবুল । তিনি বর্তমানে লেংগুরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে চাকরি করছেন । এর আগে তিনি কলমাকান্দা উপজেলার রহিমপুর এম. ডি. এস দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন।

মঙ্গলবার দুপুরে জেলা শিক্ষা অফিস হলরুমে জেলা শিক্ষা অফিসের আয়োজনে জেলার শ্রেষ্ঠ শিক্ষকদের পুরস্কার দেয়া হয়। এ সময় জেলা পর্যায়ে মাদ্রাসা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক আমিনুল ইসলাম বাবুলের হাতে সনদপত্র ও সম্মাননা স্মারক তুলে দেন জেলা শিক্ষা অফিসার মো: জুবায়ের ছাঈদ। এ সময় সহকারী শিক্ষা অফিসার মো: কামরুজ্জামান সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধান ও সহকারী শিক্ষক, এবং ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

নেত্রকোণা জেলার দশটি উপজেলার ৮৮টি দাখিল আলিম, ফাজিল, কামিল মাদ্রাসা থেকে তিনি শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হন।আমিনুল ইসলাম বাবুল শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হওয়ায় রহিমপুর এম. ডি. এস দাখিল মাদ্রাসা ও লেংগুরা উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।আমিনুল ইসলাম বাবুল বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমি আজকের এ সাফল্যে অনেক আনন্দিত। আমি শৈশবকাল থেকে স্বপ্ন দেখতাম একজন আদর্শ শিক্ষক হয়ে জাতি বিনির্মানে ভূমিকা রাখবো। আমি সাধ্যমতো চেষ্টা করছি শিক্ষার্থীদের ভালো কিছু শেখানোর জন্য। আজকের শিক্ষার্থীদের ওপর নির্ভর করছে দেশের ভবিষ্যত। তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে পারলে আগামী দিনের সুখী, সমৃদ্ধ ও দূর্ণীতিমুক্ত দেশ গড়তে পারবো। বিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষা বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করায়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়