ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

তামান্নার ‘আজ কি রাত‘ গানে উদ্দাম কায়দায় নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৭, ২৬ আগস্ট ২০২৪  

তামান্নার ‘আজ কি রাত‘ গানে উদ্দাম কায়দায় নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

তামান্নার ‘আজ কি রাত‘ গানে উদ্দাম কায়দায় নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

আজকাল পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। আজকের এই প্রতিবেদনে এমনই একটি ভিডিও সমন্ধে আপনাদের জানাবো।

তামান্না ভাটিয়ার আইটেম গান

আপনাদের জানিয়ে রাখি, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী’ সিনেমার সাফল্যের পর এবার ‘স্ত্রী ২’ নিয়ে হাজির হচ্ছেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর। অমিত পরিচালিত এই ভৌতিক কমেডি চলচ্চিত্রটিতে তামান্না ভাটিয়া নতুন অভিনেত্রী হিসেবে যোগদান করেছেন। আসলে গত ২৪ জুলাই রিলিজ করেছে এই সিনেমার নতুন আইটেম সং। এতে দেখা গেছে তামান্না ভাটিয়াকে। এই ‘আজ কি রাত‘ আইটেম গানটি রিলিজের পর থেকে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। দর্শকরা তামান্নার উপস্থিতি এবং তার বোল্ড নাচের স্টেপের প্রশংসা করেছেন। সেইসাথে আবার এই গানটি ইনস্টাগ্রামের ট্রেন্ড হয়ে গেছে। তাই অনেকেই এই গানের তালে নাচ করে রিল ভিডিও বানাচ্ছেন।

রিল ভিডিওর বিবরণ

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে এক রিল অভিনেত্রী তামান্নার ‘আজ কি রাত‘ আইটেম গানের তালে ব্যাপক উত্তেজক কায়দায় নাচ করছেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। তাঁর পরনে রয়েছে লেহেঙ্গা চোলি। সে গানের তালে হট ফিগার দেখিয়ে নাচ করেছেন। এমনকি নাচের মাঝে সামনে ঝুঁকে ক্লিভেজ ফ্লান্ট করেন এই যুবতী। সে তামান্নার মত গানের প্রত্যেকটি স্টেপ গানের তালে পারফর্ম করেছেন। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। ভিডিওটি প্রচুর মানুষ দেখেছে ও অনেকে লাইক করেছেন। ভিডিওটি ‘আলহাদ_বাবা’ নামের একজন ব্যবহারকারী X প্ল্যাটফর্মে শেয়ার করেছেন। এই ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘লাজাওয়াব‘। আবার কেউ বলেছেন, ‘দুর্দান্ত‘। 

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়