ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

টাইট স্যুটে নেচে বৃদ্ধদের ঘাম ঝরালেন তানিয়া ঠাকুর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৪, ৪ সেপ্টেম্বর ২০২৪  

টাইট স্যুটে নেচে বৃদ্ধদের ঘাম ঝরালেন তানিয়া ঠাকুর

টাইট স্যুটে নেচে বৃদ্ধদের ঘাম ঝরালেন তানিয়া ঠাকুর

ইন্টারনেটের সৌজন্যে বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হাজার হাজার ভিডিও। যার মধ্যে একটি বড় অংশ জুড়ে রয়েছে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। যদিও কয়েক বছর আগে বিনোদন জগত ছিল বলিউডের হাতেগোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীদের দখলে, সেখানে আজ যে কেউ চাইলে নিজের প্রতিভার মাধ্যমে রাজত্ব করতে পারেন ডিজিটাল প্লাটফর্মে। আমরা আপনাদের বলি, বর্তমানে প্রতিমুহূর্তে ডিজিটাল প্লাটফর্মে হাজারো ভিডিও ভাইরাল হলেও মুহূর্তের মধ্যে যে জিনিসটি ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। বিশেষ করে শর্ট ড্রেসে যুবতীদের হট ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে।

ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের আধিপত্য

আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সাহসী যুবতীদের অস্তিত্ব রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি। যাদের নাচের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই লক্ষ লক্ষ ভিউস অর্জন করে নেয়। আজ ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে সোফিয়া আনসারী, অ্যাঞ্জেল রাই, অঞ্জলি অরোরার মত অগণিত সেক্সি যুবতীরা পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা সেলিব্রেটিতে।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

তবে আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য যে সাহসী নাচের ভিডিওটি নিয়ে এসেছি, সেটি ঘাম ঝরাচ্ছে বিনোদনপ্রেমীদের। তানিয়া ঠাকুর নামের এক বছর কুড়ির সেক্সি যুবতীর উত্তপ্ত নাচের ভিডিও বর্তমানে ঘাম ঝরাচ্ছে বৃদ্ধদেরও। মাত্র চার দিন আগে ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৮ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছে। তাছাড়া তানিয়া ঠাকুরের উত্তপ্ত নাচ দেখে তার সাহসিকতার প্রশংসা করছেন শতাধিক সোশ্যাল মিডিয়া প্রেমী। যেখানে একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”স্বপ্না চৌধুরীর যোগ্য উত্তরসূরী”। অন্য একজন লিখেছেন,”এবার স্বপ্না চৌধুরীর স্বর্ণযুগের সমাপ্ত”। 

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়