ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

কার্ভি ফিগার দেখিয়ে দেশি স্টাইলে নাচলেন নীলম গিরি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৬, ৬ সেপ্টেম্বর ২০২৪  

কার্ভি ফিগার দেখিয়ে দেশি স্টাইলে নাচলেন নীলম গিরি

কার্ভি ফিগার দেখিয়ে দেশি স্টাইলে নাচলেন নীলম গিরি

বিগত কয়েক বছরে বলিউডের ধারাবাহিকতা ভেঙেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে। ফলে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একচ্ছত্র অধিপত্য বিস্তার করছেন ভোজপুরি সিনেমার সেক্সি অভিনেত্রীরা। আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে চরম সাহসিকতা দেখিয়ে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন এই সমস্ত সেক্সি অভিনেত্রীরা। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে উষ্ণতায় ভরা ভিডিও গান এবং অভিনেতা-অভিনেত্রীর মধ্যে চরম রোমান্সে ভরপুর দৃশ্য। আজকের দিনে বিনোদনের জন্য বেশিরভাগ যুবক-যুবতীরা বেছে নিচ্ছে ভোজপুরি গান অথবা সিনেমা। বিয়েবাড়ি হোক কিংবা অনুষ্ঠান গৃহ, সর্বত্রই বাজানো হচ্ছে ভোজপুরি গান।

রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন নীলম গিরি
আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এবং নিরহুয়ার জুটিকে সুপারহিট মনে করা হলেও এমন অনেক অভিনেত্রী রয়েছেন, যারা তাদের চরম সাহসিকতার মাধ্যমে ঘুম উড়িয়েছেন তরুণদের। আপনারা নিশ্চয়ই ইতিপূর্বে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপার হিট অভিনেত্রী নীলম গিরির একাধিক ভিডিও উপভোগ করেছেন। মূলত তিনি তার কার্ভি ফিগার এবং হটনেসের কারণে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটিতে লাবণ্যময়ী এই অভিনেত্রীকে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতে দেখা গেছে।

ভাইরাল হচ্ছে এই ভিডিও
উল্লেখ্য, নীলম গিরি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ট্রেন্ডিং গার্ল হিসেবে পরিচিত। যার হট ডান্সের ভিডিওগুলি উপভোগ করতে বেশ পছন্দ করেন তরুণরা। আমরা আপনাদের বলি, নীলম গিরি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে (নীলম গিরি কা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট) সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে নীল শাড়ি এবং ব্লাউজ পরে দেশি স্টাইলে নাচতে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে নিজের উত্তপ্ত যৌবন দেখাতেও দেখা গেছে এই সেক্সি অভিনেত্রীকে। ভিডিওটি ডিজিটাল প্লাটফর্মে ইতিমধ্যে ১.২ লাখের বেশি মানুষ পছন্দ করেছে। পাশাপাশি এক হাজারেরও বেশি মন্তব্য অর্জন করেছে ভিডিওটি। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন,”ট্রেন্ডিং স্টার”। অন্য একজন লিখেছেন,”দুর্দান্ত ফিগার তোমার”।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়