ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

কার্ভি ফিগার দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ রানী চ্যাটার্জির, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০১, ৫ সেপ্টেম্বর ২০২৪  

কার্ভি ফিগার দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ রানী চ্যাটার্জির, ভাইরাল ভিডিও

কার্ভি ফিগার দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ রানী চ্যাটার্জির, ভাইরাল ভিডিও

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

ভোজপুরি জগতের বোল্ড অভিনেত্রী রানী চ্যাটার্জি

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সেলফি কুইন নামে পরিচিত অভিনেত্রী রানি চ্যাটার্জী তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি।

ভাইরাল ভিডিওর বিবরণ

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে রানী চ্যাটার্জি ব্যাপক অন্তরঙ্গ কায়দায় রোম্যান্স করেছেন। এতে রানী চ্যাটার্জি নীল শাড়ি পরেছেন যাতে তাঁকে খুবই সুন্দরী লাগছিল। গানের তালে তাঁর রগরগে যৌনতা রাতের ঘুম উড়িয়ে দেবে আপনার। এই গানের নাম, ‘পাত্রে বালাম জি‘। রানীর কার্ভি ফিগার দেখে লজ্জায় পড়বেন আপনিও। এই গানটি করেছেন সর্বেশ সিং। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখেছেন ও তাতে লাইক ও কমেন্ট করছেন। 

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়