ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

ওয়াইন হাতে উষ্ণতা ছড়াচ্ছেন সোহিনী!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪১, ২৫ আগস্ট ২০২৪  

মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন সোহিনী!

মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন সোহিনী!

পর্দায় বাঙালি বেশভূষা। পরনে শাড়ি, হাতে চুড়ি। বাংলা সিরিয়ালের যেন সেই আদর্শ, সরল বউমা! কিন্তু তার পর্দার চরিত্র ও বাস্তব জীবন যেন পয়সার এপিঠ-ওপিঠ। বলছি ভারতের বাংলা সিরিয়ালের পরিচিত মুখ সোহিনী গুহ রায়ের কথা।সোহিনীর ব্যক্তিগত জীবন নিয়ে বললে, তিন বছরের বিয়ে ভেঙেছে তার! এরই মধ্যে বন্ধুদের নিয়ে মালদ্বীপে সময় কাটাচ্ছেন তিনি। সেখানেই বাংলা সিরিয়ালের আর্দশ বউমা থেকে রীতিমতো পরিণত হলেন বিকিনি কন্যায়! ছড়িয়ে দিলেন উষ্ণতা!

মালদ্বীপ থেকে সামাজিক মাধ্যমে কিছু ছবি শেয়ার করেছেন সোহিনী। দেখা যায়, অভিনেত্রীর হাতে ওয়াইনের গ্লাস। পরনে সাদা বিকিনির ওপর বুকচেরা ট্রান্সপারেন্ট শার্ট। মাথায় টুপি পরে নিজের বিচ ফ্যাশন কমপ্লিট করেছেন সোহিনী। স্নানপোশাকে উন্মুক্ত তার ধবধবে শরীর। মাখন শরীরের উপর সূর্যের আলোর ঝলকানি। সঙ্গেই ছবিতে চোখ আটকে গেল অনুরাগীদের।

আপাতত বিচ্ছেদ যন্ত্রণা ভুলে নিজের জীবনটা নিজের মতো করে গুছিয়ে নিচ্ছেন সোহিনী। মালদ্বীপের নৈসর্গিক সৌন্দর্য আর স্থানীয় খাবার বেশ উপভোগ করছেন।

স্টার জলসার ‘ময়ূরপঙ্খী’ সিরিয়ালে লিড চরিত্রে দেখা মিলেছিল এই অভিনেত্রীর। এছাড়াও আরও কিছু বাংলা সিরিয়ালে কাজ করে ওপারে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। জানা গেছে, আগামী সোমবার কলকাতায় ফিরবেন সোহিনী। মঙ্গলবার থেকেই যোগ দেবেন দ্বিতীয় বসন্তর শ্যুটিংয়ে।

সর্বশেষ
জনপ্রিয়