ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

এবার গ্যাংস্টারের প্রেমে পরীমনি!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:২৬, ২০ সেপ্টেম্বর ২০২৪  

এবার গ্যাংস্টারের প্রেমে পরীমনি!

এবার গ্যাংস্টারের প্রেমে পরীমনি!

পরীমণি এখনও সিঙ্গেলই আছেন, যেটুকু অনুমান করা যায়। দুই সন্তান নিয়ে স্বাভাবিক জীবনে সামলে নিয়েছেন নিজেকে। প্রেম, সংসার, সন্তান, বিচ্ছেদ; সব ছাপিয়ে গত বছরের শেষ দিকে কাজে ফিরেছেন। যার মধ্যে অন্যতম ছিলো ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

সেই কাজ এবার মুক্তির জন্য প্রস্তুত। যেখানে পরীমণিকে দেখা যাবে পর্দার গ্যাংস্টারের প্রেমিকার চরিত্রে। পর্দায় যে গ্যাংস্টারের বাড়ি আবার পরীর আসল জন্মাঞ্চল, বরিশাল-পিরোজপুরে! ফলে পরীর প্রত্যাবর্তনে বাস্তব ও পর্দার যৌথ ফ্যান্টাসি মিলবে দর্শকদের চোখে।

‘দেবী’ নির্মাতা অনম বিশ্বাসের পরিচালনায় ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এ অভিনয় করেছেন পরীমনি, এ তথ্য প্রায় সবারই জানা। তবে তার বিপরীতে কে থাকছেন এতদিন তা জানা যায়নি। গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) সিরিজের পোস্টার প্রকাশের মধ্যদিয়ে জানানো হয়, পরীর বিপরীতে দেখা যাবে অভিনেতা মোস্তাফিজ নূর ইমরানকে। এর আগে ‘মহানগর’ এবং ‘কাইজার’-এর মতো সিরিজে দেখা গেছে এই অভিনেতাকে।

‘রঙিলা কিতাব’ প্রসঙ্গে ‘দেবী’ নির্মাতা অনম বিশ্বাস বলেন, ‘এটা কিংকর আহসানের গল্প। আমরা আমাদের মতো করে রূপান্তর করেছি। গল্পে অনেক কিছু সংযোগ করা হয়েছে। এটা লোকাল গ্যাংস্টারের গল্প। বরিশালের ছোট একটা উপজেলার পাওয়ার সিস্টেম শিফট হওয়া গল্প দেখা যাবে এতে।’

উল্লেখ্য, সাত পর্বের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এ আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, পলাশ প্রমুখ। সিরিজটি অক্টোবরে উন্মুক্ত হচ্ছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ।

সর্বশেষ
জনপ্রিয়