ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে নেত্রকোণা জেলার কেন্দুয়ার স্নিগ্ধের সাক্ষাৎ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০০, ৩ সেপ্টেম্বর ২০২৪  

উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে নেত্রকোণা জেলার কেন্দুয়ার স্নিগ্ধের সাক্ষাৎ

উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে নেত্রকোণা জেলার কেন্দুয়ার স্নিগ্ধের সাক্ষাৎ

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পদক ২০২৩-এ ভারসাম্য দৌঁড় (বালক) প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অর্জন করেন স্নিগ্ধ। সোমবার (২ সেপ্টম্বর) বিকালে উপজেলার মাসকা ইউনিয়নের দুলাইন আঃ রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী স্নিগ্ধ তার এমন সফলতায় প্রাপ্ত সনদপত্র ও ২৫ হাজার টাকার চেক নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ।

স্নিগ্ধ পঞ্চম শ্রেণির শিক্ষার্থী । তার গ্রামের বাড়ি মাসকা ইউনিয়নের কীর্তনখলায় । বাবা আব্দুল কদ্দুস কাঁচামালের ব্যবসায় করে জীবিকা নির্বাহ করেন । মা আসমা খাতুন একজন গৃহিণী । ছেলের এমন অর্জনে ভীষণ খুশি তারা ।

প্রধান শিক্ষক আজিজুল ইসলাম বলেন, ২০১৬ থেকে ২০২৩ সাল পর্যন্ত জাতীয় পর্যায়ে আমরা মোট ১১টি পুরষ্কার পেয়েছি । এর মধ্যে ৮টি প্রথম স্থান ও ৩টি দ্বিতীয় স্থান অর্জন করে । তাছাড়া ২০১৮ সালে ইসরাত জাহান প্রীতি প্রধানমন্ত্রীর কাছ থেকে গ্রহণ করে শাপলা কাব অ্যাওয়ার্ড । যা উপজেলায় আর কেউ এখন পর্যন্ত অর্জন করতে পারে নি ।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আমিনুল ইসলাম খান বলেন, স্নিগ্ধের এ অর্জনে আমাদের প্রাথমিক শিক্ষা পরিবার অত্যন্ত আনন্দিত । এর আগেও ২০২১ ও ২০২২ সালে আমরা এমন সফলতা অর্জন করেছিলাম । নিঃসন্দেহে এটি আমাদের সবার গর্ব।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার জানান, স্নিগ্ধের এমন অর্জনে আমারা গর্বিত । ভবিষ্যতে এমন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে উৎসাহিত করার পরিকল্পনা রয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আমিনুল ইসলাম খান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মীর্জা মোহাম্মদ, মোহাম্মদ আবুল কাশেম, দুলাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলামসহ অন্যান্য শিক্ষকমণ্ডলী ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়