ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

আড়াল ভেঙে রাশমিকা বললেন, দুর্ঘটনার কবলে পড়েছিলাম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৪, ১১ সেপ্টেম্বর ২০২৪  

আড়াল ভেঙে রাশমিকা বললেন, দুর্ঘটনার কবলে পড়েছিলাম

আড়াল ভেঙে রাশমিকা বললেন, দুর্ঘটনার কবলে পড়েছিলাম

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে ভক্তদের মুগ্ধ করেছেন। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। ‘অ্যানিমেল’ মুক্তির পর বলিউডেও বেশ শক্ত জায়গা তৈরি হয়েছে এই অভিনেত্রীর।

গত এক মাস আড়ালে ছিলেন রাশমিকা মান্দানা। সোশ্যাল মিডিয়া থেকে শোবিজের কোনো অনুষ্ঠানেও তাকে দেখা যায়নি। অবশেষে আড়াল ভেঙে রাশমিকা জানালেন, দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি।

রাশমিকা মান্দানা ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন। তাতে দুর্ঘটনার তথ্য জানিয়ে রাশমিকা মান্দানা বলেন, ‘বন্ধুরা, কেমন আছেন? অনেক দিন পর সোশ্যাল মিডিয়ায় আসলাম; গত মাসে এখানে আমি অ্যাক্টিভ ছিলাম না। কারণ আমি দুর্ঘটনার কবলে (ছোট) পড়েছিলাম। আমি সুস্থ হয়ে উঠছিলাম। চিকিৎসকরা বাড়িতে বিশ্রামে থাকতে বলেছিলেন।’

বর্তমান শারীরিক অবস্থা জানিয়ে রাশমিকা মান্দানা বলেন, ‘আমি এখন ভালো আছি। আমি এখন সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এবং কাজে ফেরার মতো অবস্থায় আছি। নিজের শরীরের যত্ন নেওয়াকে প্রাধান্য দিন। জীবন খুবই ভঙ্গুর এবং সংক্ষিপ্ত। আমরা জানি না, আগামীকাল পৃথিবীতে থাকব কিনা। সুতরাং প্রতিদিন আনন্দে থাকুন।’ তবে রাশমিকার ঠিক কী হয়েছিল, সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। এতে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙা নির্মিত আলোচিত এ সিনেমা গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায়। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি সিনেমাটি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এ অভিনেত্রীকে ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে। আগামী ৬ ডিসেম্বর এটি মুক্তির কথা রয়েছে। তা ছাড়াও আরো পাঁচটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়