ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

শেরপুরের নালিতাবাড়ীতে তিন দিনব‍্যাপী কৃষি মেলার উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:০০, ৯ সেপ্টেম্বর ২০২৪  

শেরপুরের নালিতাবাড়ীতে তিন দিনব‍্যাপী কৃষি মেলার উদ্বোধন

শেরপুরের নালিতাবাড়ীতে তিন দিনব‍্যাপী কৃষি মেলার উদ্বোধন

শেরপুরের নালিতাবাড়ীতে  বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিরতা বৃদ্ধি করন প্রকল্পের আওতায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা কৃষি অফিসের আয়োজনে মেলা উপলক্ষে পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ চত্বর মঞ্চে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা এর সভাপতিত্বে  সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শেরপুরের উপ-পরিচালক ড. সুকল্প দাস। এতে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা কৃষি কর্মকর্তা আলহাজ আব্দুল ওয়াদুদ।

সভায় আরো বক্তব্য রাখেন, কৃষিসম্প্রসারণ অধিদপ্তর শেরপুরের অতিরিক্ত পরিচালক হুমায়ুন কবির, উপজেলা মৎস‍্য কর্মকর্তা সারোয়ার হোসেন, উপজেলা বিএনপির সাবেক আহবায়ক অধ‍্যক্ষ নুরুল আমিন, সাবেক শহর বিএনপির সভাপতি ও পৌর মেয়র আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান আয়ুব আলী, উপজেরা জামায়াতের আমির  আফছার উদ্দিন, সেক্রেটারি শাহাদাত হোসেন, শহর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলী আকবর চান্দু প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে নার্সারী মালিকদের নিবন্ধন সার্টিফিকেট প্রদান করা হয়। শেষে অতিথি সহ সংশ্লিষ্টরা অনুষ্ঠান চত্বরে কৃষি মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়