ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

প্রেমের গুঞ্জন শেষে বিবাদে আরশ-তানিয়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩২, ১১ সেপ্টেম্বর ২০২৪  

প্রেমের গুঞ্জন শেষে বিবাদে আরশ-তানিয়া

প্রেমের গুঞ্জন শেষে বিবাদে আরশ-তানিয়া

ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের সঙ্গে কিছুদিন আগে বিবাদে জড়ানোর পর অভিনেতা আরশ খানকে নিয়ে শুরু হয় হইচই। চমকের অভিযোগ ছিল, আরশ তার কাছে অনৈতিক সুবিধা চেয়েছেন। এরপর আরশ আলোচনায় আসেন আরেক অভিনেত্রী তানিয়া বৃষ্টির সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে। এবার আবারও আলোচনায় এসেছে আরশ-তানিয়ার সম্পর্ক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তানিয়া বলেন, একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম। এ ছাড়া দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।

এ প্রসঙ্গে আরশ খান বলেছেন, তানিয়া বৃষ্টি আমার কলিগ। কিছুদিন আগে দেখলাম আমাকে ভাই-ব্রাদার টাইপ বলেছে, আমি বলব বোনের মতো। আমি তার আত্মার মাগফিরাত কামনা করি।

এদিকে আরশ খানের মা ছেলের বিয়ের কথা ভাবছেন। মায়ের পছন্দেই বিয়ে করতে চান এই অভিনেতা। তিনি স্পষ্ট বলেছেন, মা যে মেয়েকে পছন্দ করবেন তাকেই বিয়ে করবেন।

এরপর আজ নাম না বলেই ফেসবুকে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তানিয়া বৃষ্টি। পোস্টে তিনি লেখেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার পোস্ট দেখে অনেকেই জিজ্ঞেস করছেন কে মারা গেলো। তবে নেটিজেনদের কেউ কেউ বিষয়টি অন্যভাবে নিচ্ছেন। কেউ কেউ বলছেন, আরশ খান যে তানিয়া বৃষ্টির আত্মার মাগফিরাত কামনা করেছিলেন তার প্রতিউত্তরে তিনি এই পোস্ট করেছেন।

প্রসঙ্গত, এর আগে বহুবার আরশ খান ও তানিয়া বৃষ্টির প্রেমের সম্পর্কের বিষয়টি খবরে উঠে এসেছিল। শুধু তাই নয়। গুঞ্জন উঠেছিলেন, তারা বিয়েও করেছিলেন। তবে এ বিষয়টি নিয়ে টুশব্দ করেননি ছোটপর্দার এই দুই তারকা।

সর্বশেষ
জনপ্রিয়