ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

নেত্রকোণার কেন্দুয়ায় শিক্ষার্থী-জনতা ও হাসপাতাল কর্তৃপক্ষের আলোচনা সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৯, ১৩ সেপ্টেম্বর ২০২৪  

নেত্রকোণার কেন্দুয়ায় শিক্ষার্থী-জনতা ও হাসপাতাল কর্তৃপক্ষের আলোচনা সভা

নেত্রকোণার কেন্দুয়ায় শিক্ষার্থী-জনতা ও হাসপাতাল কর্তৃপক্ষের আলোচনা সভা

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের পক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিষয়াদী নিয়ে শিক্ষার্থী- জনতা ও হাসপাতাল কর্তৃপক্ষের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও জনতার উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও (ভারপ্রাপ্ত) এর অফিস রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনায় সভায় হাসপাতালে ডাক্তার, নার্সসহ বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও লোকবলের সংকটের কথা ওঠে আসে । বিদ্যুৎ এর অপর্যাপ্ততা বিবেচনায় আইপিএস স্থাপনের প্রয়োজনীয়তা আবশ্যক বলে বক্তারা উল্লেখ করেন । হাসপাতালের এ্যাম্বুলেন্স ও ড্রাইভারেরর সমস্যা প্রকট আকার ধারণ করেছে বলে একাধিক বক্তব্যে আসে । যা রোগীর স্বাভাবিক ও জরুরি সেবা নিশ্চিতে অন্যতম বাধা । সবশেষে ছাত্র- জনতার পক্ষে সব সমস্যা অবিলম্বে সমাধানের সম্মিলিত প্রচেষ্টার কথা উল্লেখ করা হয় । এবং সাধারণ মানুষ যাতে হাসপাতালের কোন অব্যবস্থাপনা ও অনিয়মের শিকার না হয় সে বিষয় সতর্ক করা হয় হাসপাতাল কর্তৃপক্ষ ও উপস্থিত সকলকে ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সিনিয়র কনসালট্যান্ট মোঃ নিজাম উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) অরূপ কুমার সরকার, জুনিয়র কনসালট্যান্ট ডাঃ নাদিয়া মীর্জা (গাইনী), ডাঃ আজিজুল হক (অর্থোপেডিক্স), মোমেন হাসবাইন (শিশু), ডেন্টাল সার্জন সাইফুল আলম সৌরভ, অনলাইন এক্টিভিট ও জেলা ছাত্রনেতা হুমায়ূন আহমেদ অর্ক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাহিদ হাসান, বিইউপি'র নাহিদ হাসান সাগর, আনন্দ মোহন কলেজের আনোয়ার হেসেন, কেন্দুয়া সরকারী কলেজ শেখ সাইফ, আল মামুন তালুকদার আপন, প্লাবন, শাবিপ্রবি শাহান ভূঞা অনুজ ও রকিবুল হাসান পিয়াস প্রমুখ ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়