ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

ঘোমটা খুলে হট স্টাইলে নাচলেন মুসকান বেবি, সবাই বলছেন-“তুমিই সেরা”

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২২, ১৮ সেপ্টেম্বর ২০২৪  

ঘোমটা খুলে হট স্টাইলে নাচলেন মুসকান বেবি, সবাই বলছেন-“তুমিই সেরা”

ঘোমটা খুলে হট স্টাইলে নাচলেন মুসকান বেবি, সবাই বলছেন-“তুমিই সেরা”

এই প্রথম বার নয় যে, ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। যেখানে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে। বিশেষ করে সংক্ষিপ্ত ড্রেসে লাবণ্যময়ীদের উষ্ণতম পারফরমেন্স গুলি বারবার উপভোগ করেন নেটিজেনরা।

সাহসী নাচের চাহিদা

আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী, মুসকান বেবি, রচনা তিওয়ারি সহ সুনিতা বেবির মত সাহসী নৃত্য শিল্পীদের হাত ধরে আজ সাহসী নাচের ভিডিও বিশ্বে পরিচিতি লাভ করেছে। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগতে একমাত্র আধিপত্য ছিল বলিউড কিংবা হলিউডের হাতে গোনা কয়েকজন তারকার, সেখানে আজ স্বপ্না চৌধুরীর মত সাহসী নৃত্যশিল্পীর হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে আনন্দের নতুন রসদ। আজ প্রখ্যাত এই নৃত্য শিল্পীর নাচের উষ্ণতা উপভোগ করার জন্য দূরদূরান্ত থেকে ভক্তরা এসে অধীর আগ্রহের সাথে অপেক্ষা করে বসে থাকেন।

মুসকান বেবির জনপ্রিয়তা

আজকের দিনে হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীকে কঠিনভাবে টেক্কা দিচ্ছেন স্বর্ণকেশী মুসকান বেবি। যিনি হট ফিগার এবং সাহসী পারফরমেন্সের জন্য বিখ্যাত হয়েছেন নেট পাড়ায়। আমরা আপনাদের বলি, ২০১৯ সালের পর স্বপ্না চৌধুরীর সাথে খোলা স্টেজে তীব্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এই জনপ্রিয় নৃত্যশিল্পী। উল্লেখ্য, মুসকান বেবি এমন একজন সাহসী ডান্সার, যিনি নিজের ভক্তদের খুশি করার জন্য সাহসিকতার চরম সীমানা পর্যন্ত অতিক্রম করতে দ্বিধাবোধ করেন না।

সাহসী মুসকান বেবি

বর্তমানে এই সাহসী নৃত্য শিল্পীর একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে মিডিয়া পাড়ায়। যেখানে তাকে হরিয়ানার অত্যন্ত জনপ্রিয় গানে হট পারফরমেন্স করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাহসিকতা দেখাতে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকাচ্ছেন মুসকান বেবি। ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন, “মুসকান তুমিই সেরা” অন্য একজন লিখেছেন,”তোমার মতো সাহসী আর কেউ নেই”।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়